সিনিয়র সহকারী সচিব হলেন দোহারের ’ইউএনও’

সিনিয়র সহকারী সচিব হলেন দোহারের ’ইউএনও’
দোহার(ঢাকা)প্রতিনিধি:
ফুলে ফুলে সিক্ত ও ক্রেস্ট এবং ভালোবাসার ফুলঝুরিতে শেষ কার্যদিবস সম্পূর্ণ করে বিদায় নিলেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ।
 তাহাকে মন্ত্রিপরিষদ বিভাগের পরিকল্পনা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব পদে পদায়ন করা হয়েছে।
গতকাল বুধবার প্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব আবু ফতেহ শফিকুল ইসলামর স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে ওই আদেশ জারি করা হয়েছে।
প্রজ্ঞাপনের আদেশ অনুযায়ী  আজ ১৭/২/২০২২ইংরেজী  বৃহস্পতিবার ছিলো তার শেষ কর্মস্থল দোহার উপজেলা নির্বাহী অফিসার হিসাবে।
প্রসঙ্গত, গত ২০২০ সালের ১ জুলাই মাসে দোহার উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈম যোগদান করেন।
তিনি এর আগে মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলায় ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন।
বৃহস্পতিবার তার শেষ কর্মস্থল থাকায় সারাদিন ছিলো বিভিন্ন মহল ও গোষ্ঠীর বিদায়ী আয়োজন, অনুষ্ঠান ও আন্তরিকতার সহিত ভালোবাসার সমবেদনা।
 সন্ধ্যায় দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈমকে বিদায় সংবর্ধনা দেন ঢাকা জেলা পরিষদ, দোহার উপজেলা পরিষদ, মুক্তিয়োদ্ধা কমান্ড, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, প্রাথমিক ও মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক সংগঠন, দোহার পৌরসভা, দোহার প্রেসক্লাব ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।
দোহার উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো.ফজলে রাব্বি’র সঞ্চালনায় বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান,মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা রজ্জব আলী মোল্লা.জয়পাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম আব্দুল খালেক,মালিকান্দা স্কুল এন্ড কলেজের অধ্যাক্ষ অজয় কুমার, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরে আলম সিদ্দিকী, জয়পাড়া বেগম আয়েশা পাইলট বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ কুলসুম বেগম, ড্যাফোডিলস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.এরশাদ হোসেন,প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি আবুল কাশেম মিয়া, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও ইকরাশি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন আহম্মেদ,প্রাথমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি নিরুপম গুহ চঞ্চল, কার্তিকপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক-ই-আজম,ইউসুফপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা ইয়াসমিন,দোহার উপজেলা আনসার ও ভিডিপির কমান্ডার সালেহা খাতুন, দোহার প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দরা।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই বিদায়ী অতিথি ইউএনও এ এফ এম ফিরোজ মাহমুদ নাঈমকে একাধিক ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয়।

আপনি আরও পড়তে পারেন